• বিকাল ৩:২৩ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
বঙ্গবন্ধু কোন ব্যক্তি বা দলের নয়, তিনি সমগ্র জাতির..জিএম কাদের

বঙ্গবন্ধু কোন ব্যক্তি বা দলের নয়, তিনি সমগ্র জাতির..জিএম কাদের

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা ও পৌরসভা জাতীয়পার্টি সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে সোনারগাঁয়ে জেলা পরিষদের অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে জাতীয়পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, বঙ্গবন্ধু নিজের দলের নেতা হিসাবে কাজ করেননি তিনি সকল মানুষের নেতা হিসেবে কাজ করেছেন। একমাত্র বঙ্গবন্ধু এমন এক নেতা যিনি বাংলাদেশের নয় সারাবিশ্বের নেতা হিসেবে উপাধি পেয়েছেন। বঙ্গবন্ধুর দেয়া ৭ মার্চের ভাষনকে ঐতিহাসিক দলিল হিসেবে স্বীকৃতি দিয়েছে ইউনেস্কো। তিনি আরো বলেন,

আমরা শোক দিবস পালন করব বলে কি আওয়ামীলীগ হয়ে গেলাম? আমরা আওয়ামীলীগ হই নাই। আমরা বঙ্গবন্ধুর কাছ থেকে শিক্ষা নিয়ে জাতীয় পার্টির রাজনীতি করব। আমরা কোন দলের লেজুর বৃত্তি হয়নি। জাতীয় পার্টির নিজস্ব রাজনীতি আছে। দেশ ও জনগনের কল্যাণে আমরা আমাদের রাজনীতি করি। শনিবার বিকেলে স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাধারন মানুষের কাছে শেখ মুজিবের পরিচিতি আওয়ামীলীগের চেয়ে বেশি ছিল। বঙ্গবন্ধুকে জাতির জনক হিসেবে সাংবিধানিক ভাবে যে প্রস্তাব করা হয়েছে সেখানে জাতীয় পার্টিও সমর্থন করেছে।

যেহেতু তিনি সাংবিধানিক ভাবে জাতির জনক সেহেতু তার শোক দিবস আমরা পালন করব এটাই স্বাভাবিক। জাতীয় পার্টির পক্ষ থেকে আমরা সারা দেশে শোক দিবস পালনের ঘোষনা দিয়েছি। কিন্তু কিছু মানুষ এটাকে বাঁকা চোখে দেখছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কথা বলে আওয়ামীলীগ যা খুশি তা করতে পারবে না। বঙ্গবন্ধু সকল দলের নেতা, তাকে আওয়ামীলীগের নেতা হিসেবে ছোট করে দেখবো কেন? বঙ্গবন্ধুর কাছে আমাদের অনেক কিছু শেখার আছে। ওনি ছিলেন নেতাদের নেতা।শেখ মুজিবের কথায় সাধারন মানুষ বাশেঁর লাঠি নিয়ে ট্যাঙ্কের সাথে যুদ্ধ করেছে। একটি সময় এসে তিনি সকল মানুষের নেতা হয়ে উঠেছিলেন।

জি.এম কাদের আরও বলেন, বঙ্গবন্ধু যে মুক্তির জন্য আন্দোলন করেছেন। সেটা আমরা কতটুকু করতে পেরেছি। তিনি চেয়েছেন দেশে বৈষম্য থাকবে না। মানুষ বেকার ও দরিদ্র থাকবে না। তার সেই মুক্তির সংগ্রাম এখনও আমাদের করতে হচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সংগ্রামের নেতৃত্ব দিচ্ছেন। আশা করি আমরা এ সংগ্রামে সফল হবো।

অনুষ্ঠানে জাতীয় পার্টির ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু। আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির নেতা এম,এ জামান, শম্ভপুরা ইউনিয়নের চেয়ারম্যান এম এ রউফ, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল,জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি আলী হোসেন প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution